ঢাকা,শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় উন্নয়ন কাজের সময় হামলা সওজের ৬ কর্মচারী আহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ষ্টেশনে মহাসড়কের সংস্কার কাজ করার সময় হামলার শিকার হয়েছেন সড়ক জনপথ বিভাগের চকরিয়া উপ বিভাগীয় প্রকৌশলীর কার্যালয়ের ৬ কর্মচারী। এসময় তাদেরকে মারধর করে নগদ টাকা, ২টি মোবাইল সেট কেড়ে নেওয়া ও সরকারী গাড়ী ভাংচুর করা হয়েছে। রোববার ৪ অক্টোবর দুপুর ১টার দিকে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চকরিয়া থানায় ২ জনের নাম উল্লেখপুর্বক অজ্ঞতনামা আরও ৭/৮জনের বিরুদ্ধে একটি মামলা দেওয়া হয়েছে।

সড়ক ও জনপথ বিভাগের চকরিয়া উপ বিভাগীয় প্রকৌশলী কার্যালয়ের কর্মচারী মামলার বাদী ননা রুদ্র আর্জিতে উল্লেখ করেছেন, তারা রোববার ১টার দিকে হারবাং ষ্টেশনের পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কে সংস্কার কাজ করার সময় তাদের সরকারী পিকআপে পেছন থেকে একটি ট্রলি ধাক্কা দেয়।

এতে সড়ক বিভাগের গাড়ীটি ক্ষতিগ্রস্ত হয়। ওইসময় উপস্থিত সড়ক বিভাগের কর্মচারীরা এ ঘটনার প্রতিবাদ করলে হারবাং ইউনিয়নের শান্তিনগরের মোঃ বাবুলের ছেলে মোঃ রিয়াজ ও একই এলাকার নুরশেদের ছেলে মোঃ সাকিব আরও ৭/৮জন সন্ত্রাসী নিয়ে তাদের উপর হামলা করে।

হামলায় সড়ক ও জনপথ বিভাগের কর্মচারী ননা রুদ্র(৩৫), গাড়ী চালক মোঃ কাইছার (২৫), মোঃ রাসেল (২৭), আবদু সালাম(৩০), মোঃ সাজ্জাদ (২১) ও জমির উদ্দিন(৩৩) আহত হয়েছে। ঘটনার সময় হামলাকারীরা সড়ক বিভাগের কর্মচারীদের কাছ থেকে নগদ টাকা ও দুইটি দামী মোবাইল সেট নিয়ে যায়।

এ ব্যাপারে এএসআই মনিরুল ইসলাম বলেছেন, সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা সড়কের মেরামত কাজ করার সময় তাদের গাড়ীতে পেছন থেকে একটি ট্রলি ধাক্কা দিলে গাড়ীটি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা প্রতিবাদ করলে উভয় পক্ষে বাকবিতন্ডার এক পর্যায়ে ওই কর্মচারীদের উপর ৬/৭জন সন্ত্রাসী হামলা করে মারধর করেছে।#

 

পাঠকের মতামত: